পুঠিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণায় বাধা ও হুমকির অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (২৮ ডিসেম্বর)এ সংক্রান্ত উপজেলা নির্বাচন কমিশনে একটি অভিযোগ দিয়েছেন উপজেলার বেলপুকুর ইউনিয়ন নির্বাচনের চেয়ারম্যান মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাকিব।
অভিযোগ সূত্রে জানাগেছে, গত বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের মধ্য জামিরা এলাকার মাজিদুর রহমান ও জামিরা নতুনপাড়া এলাকায় লিটন নির্বাচনের প্রচারণায় ব্যবহৃত মাইকের তার ছিড়ে প্রচারণায় বাধা প্রদান করে। এছাড়াও মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ক্ষুদ্রজামিরা এলাকার নাহিদ হাসান প্রাচারণায় ব্যবহৃত মাইক উক্ত গ্রামের প্রবেশের নিষেধাজ্ঞা প্রদান করে।
এছাড়াও নৌকা প্রতিকে রাজিবুল হক রাজিবে নেতাকর্মীরা বিভিন্ন সময়ে স্বতন্ত্র প্রার্থী রাকিবের নেতাকর্মীদের হুমকি ধমকি প্রদান করছে বলে অভিযোগ করা হয়েছে। এব্যাপরে পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন জানান, অভিযোগ পাওয়ার পর সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ অভিযুক্তদের মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে। এছাড়াও নির্বাচনে প্রচারণায় বাধা বা যে কোন অপকর্মের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা জানান এ কর্মকর্তা।